রাজনীতি

হরতালে নাশকতার খালেদা জিয়ার অডিও ফাঁস

হরতালের নাশকতা

আখাউরা প্রতিনিধিঃ হরতালে নাশকতার অডিও ফাসঁ হওয়ায় বিপাকে পড়েছে বিএনপি। জনৈক ব্যাক্তি বিভিন্ন ওয়েব পোর্টালে এসব অডিও ছেড়েছে। এসব অডিওতে খালেদা জিয়া সয়ং নিজে নাশকতার জন্য দিক নির্দেশানা দিয়েছেন তার বিভিন্ন নেতাদের। ফাসঁ হওয়া এসব অডিওর কারণে আবার বিপাকে পড়তে হচ্ছে খালেদা জিয়াকে। খালেদা জিয়া তার বিভিন্ন নেতাদের বাংলাদেশের বিভিন্ন পয়েন্টে নাশকতার নির্দেশদেন এসব অডিও গুলোতে। তিনি রাস্তায় লোক নামাতে বলেন নাশকতার জন্যে। কিছু ক্ষেত্রে তিনি অনেক কড়া ভাব দেখিয়েছেন তার নেতা কর্মী প্রতি। খসরু সাধারণ মানুষের প্রতি নমনীয় হওয়ায় প্রয়োজনে তিনি তাকে সরিয়ে দিতেও চেয়েছেন। ( ফাসঁ হওয়া সকল অডিওর জন্যে আমাদের সাথেই থাকুন।)

 

 

বর্তমান সময়ের হরতাল ও অবরোধের নাশকতায় সাধারণ মানুষেরই ক্ষয় ক্ষতি হয়েছে। কোন  উচু তালার মানুষের হয়নি। বিএনপি বরাবর অভিযোগ করে আসছিল যে তারা নাশকতার সাথে জড়িত নয়। জড়িত ব্যাক্তিদের ধরতে তারাও অনুরোধ করে ছিল। কিন্তু অডিও ফাঁস হওয়ায় মুখ লুকিয়ে রাখছেন বিএনপির নেতৃবৃন্দ।

খালেদা জিয়ার অডিও ফাঁস

 

এসব অডিও গুলোতে বিএনপির অনেক সিনিয়ন নেতৃত্বের দিকনির্দেশনাও রয়েছে। তারা তাদের অধস্তন নেতৃবৃন্দের সাথে ফোনে কথা বলছিলেন। এই বাংলা লিকস ব্যাক্তি বা ব্যাক্তি বর্গ শুধু বিএনপির বিভিন্ন নেতাদের অডিও ফাঁস করেন নি তিনি দেশে আর সনাম ধন্য ব্যাক্তিদের মূখোশও উন্নোচিত করেছেন।

সত্য প্রকাশে নির্ভিক আখাউরা ডট কম